চকরিয়ায় দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ইয়াছমিন আক্তার (২৮) ও রুমানা আক্তার (২৬) নামে পৃথক দুটি ঘটনায় দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে হারবাং ইউনিয়নের মুসলিম পাড়া ও শুক্রবার দুুপুর ১২টার দিকে একই ইউনিয়নের কোরবানিয়া ঘোনা এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধু ইয়াছমিন আক্তার হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া এলাকার গাড়ি চালক মোয়াজ্জেম হোসেনের স্ত্রী। অপর নিহত গৃহবধু রুমানা আক্তার ওই ইউনিয়নের কোরবানিয়া ঘোনা এলাকার শফিকুর রহমানের স্ত্রী। তৎমধ্যে নিহত গৃহবধু ইয়াছমিন আক্তারের সাথে তার স্বামী গাড়ি চালক মোয়াজ্জেম হোসেন দু’জনেরই দ্বিতীয় বিয়ে হয়েছিল।

স্থানীয় লোকজনের উদ্ধৃতি দিয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, উপজেলার হারবাং ইউনিয়নের মুসলিম পাড়ার এক ভাড়াবাসা থেকে বৃহস্পতিবার রাতে গৃহবধু ইয়াছমিন আক্তার ঝুলন্ত লাশ ও শুক্রবার দুুপুরের দিকে একই ইউনিয়নের কোরবানিয়া ঘোনা এলাকা থেকে রুমানা আক্তার নামের গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত গৃহবধু ইয়াছমিন আক্তার প্রথম স্বামীর ঘরে আট বছর বয়সী এক সন্তান থাকলেও সে থাকতো বাবার ঘরে। ঘটনার সময় তার স্বামী মোয়াজ্জেম ছিল ঢাকায়।

ওসি আরও বলেন, পৃথক দুটি ঘটনাস্থল থেকে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। উদ্ধারকৃত দুই গৃহবধুর মরদেহের প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে কি কারণে এই গৃহবধূরা আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখতে পুলিশ মাঠে করছেন। নিহত দুইজনের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তাদের মৃত্যুর কারণ জানা যাবে। এদিকে, ঘটনাটি পিবিআইকেও জানানো হয়েছে। তারা এসে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন