চকরিয়ায় বন্যার ক্ষতিগ্রস্থ ৮৭০ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া উপজেলার ১৮ উনিয়ন ও একটি পৌরসভা এলাকায় চলতি বর্ষামৌসুমের কয়েকদফা বন্যার তান্ডবে ক্ষতিগ্রস্থ ও গৃহহীন ৮৭০টি হত-দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

সোমবার (২১ আগষ্ট) দুপুরে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে এনজি সংস্থা এডরা বাংলাদেশের অর্থায়নে এনজিও সংস্থা অগ্রযাত্রার সার্বিক ব্যবস্থাপনায় দরিদ্র এসব পরিবারের মাঝে টিন বিতরণ করা হয়। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম উপকারভোগী ৮৭০টি পরিবারের মাঝে টিন বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শাফিয়া বেগম শম্পা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.জোবায়ের হাসান, এনজিও সংস্থা অগ্রযাত্রার সভাপতি নীলিমা আক্তার চৌধুরী, নির্বাহী পরিচালক মো.হেলাল উদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এনজিও সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চকরিয়া উপজেলার চিরিঙ্গা, ফাসিয়াখালী, সাহারবিল, ডুলাহাজারা, খুটাখালী, বমুবিলছড়ি, কাকারা, সুরাজপুর-মানিকপুর, লক্ষ্যারচর, কৈয়ারবিল, বরইতলী, হারবাং, পুর্ববড় ভেওলা, বিএমচর, কোনাখালী, ঢেমুশিয়া, বদরখালী, পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন ও পৌরসভার ৮৭০টি বন্যায় ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে এসব টিন বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন