চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশতবার্ষিকী উপলক্ষ সকল শ্রেণী পেশার মানুষকে নিয়ে একযোগে উপজেলা পর্যায়ে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আনন্দ শোভাযাত্রা বের করেছে চকরিয়া উপজেলা প্রশাসন।

শনিবার (১১ জানুয়ারি) সকালে সড়ক বিভাগের চিরিঙ্গা ডাক বাংলাে থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ (অনার্স) এমএ।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তানভীর হোসেন, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীসহ আরও অনেক।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি যথাক্রমে এম আর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক প্রমুখ।

র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এমপি জাফর আলম বলেছেন, স্বাধীনতা সংগ্রামের ডাক দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছিলেন। আমাদেরকে একটি লাল সবুজ পতাকা দিয়েছেন। বাবার আর্দশ ধারণ জনগনের পাশে থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ উন্নয়নের অভিযাত্রায় বাংলাদেশকে মর্যাদা আসনে নিয়ে গেছেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে নিরাপদ থাকবে বাংলাদেশ। উন্নত জীবনের নিশ্চয়তা পাবে দেশবাসি। তাই বারেবারে দরকার শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ সরকার। সরকার প্রধানের ঘোষিত ভিশন বাস্তবায়নে আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মীকে নিবেদিতভাবে দলের জন্য দেশের জন্য কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন