চকরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ কর্মচারী নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট মো. আলমগীর (৪০) নামের এক গ্যারেজ কর্মচারী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের বাটাখালী ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। বিদ্যুৎপৃষ্টে নিহত আলমগীর চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বাসিন্দা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনায় নিহত আলমগীর দীর্ঘদিন ধরে তার পরিবার পরিজন নিয়ে চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডস্থ ফুলতলা এলাকায় বসবাস করে আসছিলেন। বৃহস্পতিবার সকালে ফুলতলা এলাকায় মৃত সুলতান সওদাগরের টায়ার রিসোলিংয়ের কারখানায় কাজ করেছিল আলমগীর। রিসোলিং করা একটি টায়ারে গ্র্যান্ডিং মেশিন দিয়ে কাজ করার সময় অসাবধান বশত তিনি বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, ফুলতলা এলাকায় একটি টায়ার গ্যারেজের কারখানায় এক শ্রমিক বিদ্যুতস্পৃষ্টে মারা যাওয়ার খবর শুনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, নিহত, বিদ্যুৎস্পৃষ্টে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন