চকরিয়ায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী মার্ছা গাড়ির চাপায় মো. তানভীরুল ইসলাম সায়মন (২০) নামে মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র নিহত হয়েছেন। তিনি চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছড়ার পূর্বকূল এলাকার মো. তাজুল ইসলামের একমাত্র ছেলে এবং চট্টগ্রাম ওমর গণি এমইএস (বিশ্ববিদ্যালয়) কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী।

মঙ্গলবার (৩ নভেম্বর) বেলা ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী রাস্তার মাথা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক শহিদুল ইসলাম বাপ্পি (১৯) গুরুতর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বানিয়ারছড়া মাহামুদ নগর এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, বরইতলী একতা বাজার (গরুর বাজার) থেকে মোটরসাইকেল নিয়ে বন্ধু শহীদুল ইসলাম বাপ্পির সাথে মহাসড়ক দিয়ে চকরিয়া পৌর সদরের দিকে যাচ্ছিলেন মো. তানভীরুল ইসলাম সায়মন। এ সময় কক্সবাজারের দিক থেকে চট্টগ্রাম অভিমুখি বেপরোয়া গতির মার্ছা পরিবহনের একটি বাস (চট্টমেট্রো ব ১১-১৩১৬) মোটরসাইকেলকে চাপা দিলে মো. তানভীরুল ইসলাম সায়মন ঘটনাস্থলেই মারা যান।

দুমড়ে মুচড়ে গিয়ে গুরুতর আহত হন সায়মনের বন্ধু মোটরসাইকেল চালক শহিদুল ইসলাম বাপ্পি। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত কলেজ ছাত্র সায়মনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালক পলাতক। দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়াও চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজারে, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন