চকরিয়া পৌরসভায় যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য র‍্যালি ও বিক্ষোভ মিছিল

fec-image

যুব, ঐক্য, প্রগতির পতাকাবাহী সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্যদিয়ে পালন করেছে কক্সবাজারের চকরিয়া পৌরসভা যুবদল। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চকরিয়া পৌর যুবদলের আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১০টার দিকে চকরিয়া পৌরশহরস্থ মহাসড়কে এই বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত র‍্যালি ও বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি সাবেক প্যানেল মেয়র শহিদুল ইসলাম (ফোরকান) ও সাধারণ সম্পাদক এডভোকেট মনোহর আলম (মনু)।

র‍্যালিটি চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় রাস্তার মাথা থেকে শুরু হয়ে মহাসড়ক প্রদক্ষিণ শেষে সরকারি হাসপাতালের মাঠে গিয়ে মিছিলোত্তর এক সমাবেশে অনুষ্ঠিত হয়।

মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, সাবেক রাষ্ট্রপতি বীর উত্তম শহীদ জিয়াউর রহমান ১৯৭৮ সালের এই দিনে যুবদল প্রতিষ্ঠা করেন। দেশের জনস্বার্থে সর্বাত্মক আন্দোলনে প্রস্তুত রয়েছে পৌরসভা যুবদল।

অনুষ্ঠিত র‌্যালিতে এসময় অংশ নেন, চকরিয়া পৌরসভা যুবদলের সিনিয়র সহসভাপতি জিয়া উদ্দিন (বাবলু), সহসভাপতি নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইউনুস, সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম (জুয়েল) যুগ্ম সম্পাদক রায়হানুল হক (রিপন) সহ পৌরসভা যুবদল নেতৃবৃন্দ ও ওয়ার্ড যুবদলের অসংখ্য নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন