চন্দ্রঘোনা ফেরিঘাটে দুর্ঘটনা: অল্পের জন্য বাঁচলো মোটরসাইকেল আরোহীর প্রাণ

fec-image

রাঙামাটির চন্দ্রঘোনা থানার ০২ নম্বর রাইখালী ইউপির ফেরিঘাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল চাকার নিচে পড়ে পিষ্ট হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (২৫ মে) বিকাল ৩টায় কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ফেরিঘাটে এ ঘটনাটি ঘটে। যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়ানো মোটসাইকেল আরোহীকে ধাক্কা মারে। তবে অল্পের জন্য মোটরসাইকেল আরোহীর প্রাণ বেঁচে গেলেও মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে পুরো দুমড়ে-মুছড়ে যায়। এ ঘটনায় আরো একটি ভ্যান গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। বাসটির নম্বর-রাঙামাটি- জ-০৫-০০০৩। তবে এই ঘটনায় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী রুবেল ও মামুন জানান, প্রায় সময় চন্দ্রঘোনা ফেরিঘাটে এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। কিছুদিন পূর্বেও ফেরিতে উঠতে গিয়ে মানুষের প্রাণহানি ঘটেছে। কিন্তু এরপরেও কেন টনক নড়ছে না সংশ্লিষ্ট কতৃপক্ষের এতে হতাশ স্থানীয়রা।

এবিষয়ে চন্দ্রঘোনা থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ সদস্যরা গিয়ে পৌঁছায়। ঘটনার পরেই বাস চালক ও হেলপার পলাতক রয়েছে। এ বিষয়ে থানায় এখনো কেউ মামলা করেনি, মামলা করা হলে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া বর্তমানে পুলিশের সহযোগিতায় চন্দ্রঘোনা ফেরিঘাঠে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন