টেকনাফে অস্ত্র ও মাদকসহ আটক ৩

fec-image

কক্সবাজারের টেকনাফে নোয়াখালীপাড়া এলাকায় ২ হাজার পিস ইয়াবা ও বিভিন্ন ধরনের অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫ সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছে টেকনাফ উপজেলার সাবরাং দক্ষিণনয়া পাড়া গ্রামের মো. ওসমান গণি (৩৬), মো. ইউনুস (৩২) ও সাকের (৪২)।

র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল আজ (৯ মে) আনুমানিক রাত দেড় টার সময় এ অভিযান পরিচালনা করে।

কক্সবাজারস্থ র‌্যাব-১৫ সূত্রে জানা যায়, একটি অপরাধী চক্র দীর্ঘদিন ধরে টেকনাফ নোয়াখালীপাড়াস্থ পাহাড়ি এলাকায় অবস্থান করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডসহ মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, যে নোয়াখালীপাড়া গ্রামস্থ পুরাতন জামে মসজিদের পূর্ব পাশে ব্রিজের উপর বিভিন্ন অস্ত্রশস্ত্রসহ অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস  আভিযানিক দল ( ৯ মে) রাত দেড় টার সময় সেখানে অবস্থান করে। এ সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেরে পলায়নের চেষ্টা কালে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে সর্বমোট ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১ টি কিরিচ, ২ টি দা এবং ৩ টি ছোরা উদ্ধার করা হয়।

কক্সবাজারস্হ র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, টেকনাফে, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন