টেকনাফে পুলিশের অভিযানে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

fec-image

টেকনাফ-হোয়াইক্যং সড়কের পাহাড়ি ঢালা এলাকায় অভিযান চালিয়ে চারজন ডাকাতকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ মে) ভোররাত ২টার সময় শামলাপুর হতে হোয়াইক্যং ঢালার রাস্তায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার বাহারছড়া ইউনিয়ন শামলাপুর ঢালারমুখ এলাকার সিরাজুল মোস্তফা ( ২৩), আরমান (২০), রোহিঙ্গা সন্ত্রাসী মুক্তার আহাম্মদ (২৬) ও উত্তর শিলখালী গ্রামের আবুবককর (২৮)। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জাম।

টেকনাফ মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ৯ মে ভোররাত দু’টার সময় বাহারছড়া তদন্ত কেন্দ্র বিশেষ অভিযান পরিচালনা করে শামলাপুর হতে হোয়াইক্যং ঢালার রাস্তায় ডাকাতির প্রস্তুতিকালে চারজন ডাকাতকে আটক করে। এ সময় তাদের থাকা ডাকাত দলের সদস্য পালিয়ে যায়।
এ সময় ডাকাতির প্রস্তুতির কাজে ব্যবহৃত রশি, দুইটি টিপ চাকু , দুটি ছুরি ,একটি রামদা ,একটি দা, একটি হাসুয়া ,একটি লোহার শাবল ,একটি প্লাস্টিকের লাঠি, প্লাস্টিকের বিভিন্ন রকমের দড়ি, জিআই তার উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃত ডাকাত ও পলায়নকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলা রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অভিযান, অস্ত্র, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন