টেকনাফে ইংরেজি নববর্ষ উদযাপন উপলক্ষে মজুদ বিপুল পরিমাণ বিদেশি মদ জব্দ

fec-image

ইংরেজি নববর্ষ উদযাপন উপলক্ষে মজুদ করা ২৬২ ক্যান বিয়ার এবং ১০০ বোতল হুইস্কিসহ মাদককারবারিকে আটক করেছে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

শনিবার (৩১ ডিসেম্বর) রাত ১২টা হতে ভোর ৭টা পর্যন্ত কক্সবাজার টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার বিভিন্ন বসত ঘরে পৃথক অভিযান পরিচালনা করে এই মাদক উদ্ধার করা হয়।

আটক শাহপরীর দ্বীপ ডেইল পাড়া এলাকার মোহাম্মদ ইউসুফের ছেলে মো. হাসিম (২৭)।

রবিবার (১ জানুয়ারি) সন্ধায় টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ ডেইল পাড়া গ্রামের মোহাম্মদ ইউসুফের ছেলে মো. হাসিমের (২৭) বসত ঘরে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪৫ বোতল গ্লেন মাস্টার নামীয় বিদেশি হুইস্কি এবং ৭২ ক্যান ডায়াব্লো নামের ১২% অ্যালকোহল সমৃদ্ধ বিয়ার উদ্ধার করে। মদ ও বিয়ার রাখার দায়ে এ সময় মো হাসিমকে আটক করা হয়। পরে অপর একটি অভিযানে টেকনাফ মডেল থানাধীন সাবরং ইউপির ৮নং ওয়ার্ড শাহপরীর দ্বীপ ডেইল পাড়াস্থ মৃত আব্দুস সালামের ছেলে মো. নুরের (২৫) বসত ঘরে অভিযান চালায়। এসময় ৫৫ বোতল গ্রান্ড রয়েল নামক বিদেশি হুইস্কি এবং ১৯০ ক্যান আন্দামান বিয়ার জব্দ করা হয়। মোহাম্মদ নূর অভিযানের সংবাদ পেয়ে পালিয়ে যায়। ফলে তাকে আটক করা সম্ভন হয়নি।

তিনি আরো জানান, এই ঘটনায় টেকনাফ মডেল থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং এ সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন