টেকনাফে এনজিও গাড়িতে ১ লক্ষাধিক ইয়াবাসহ চালক আটক, গাড়ি জব্দ

fec-image

টেকনাফে এনজিও সংস্থা কর্তৃক ব্যবহৃত একটি গাড়িতে তল্লাশি চালিয়ে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের একটি টিম। এসময় মো. শাহেদ (১৯) নামের গাড়ির চালককে আটক করা হয়। সে উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শিকদারবিল এলাকার শাহ আলমের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৩ জুন) রাত সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত টেকনাফ পৌরসভাস্থ টেকনাফ প্রধান সড়কের কে কে পাড়ার বাদশা ভাত ঘরের সামনে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি এসি মিনিবাসের সাইড বডিতে বিশেষ কায়দায় লুকায়িত ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। মাদক বহন ও পাচারের দায়ে ওই গাড়ির চালক শাহেদকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, গাড়িতে প্রাপ্ত কিছু ডকুমেন্টস থেকে ধারণা করা হয় এটি কুইকার পাসপোর্ট এন্ড লজিস্টিক নামের একটি প্রতিষ্ঠান পরিচালনা করে থাকেন। তবে ব্যবসার সাথে কে বা কারা জড়িত এ বিষয়ে তদন্ত করতে হবে। তবে এই মাদক পাচারের সাথে জড়িত অন্যান্য সিন্ডিকেট সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের কর্মকর্তারা মামলাটি তদন্ত করবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, এনজিও, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন