টেকনাফে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী অধ্যাপক নুরুল আমিন সিকদার ভূট্টোর সমর্থনে টেকনাফ সদর ইউনিয়ন, সাবরাং ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ২টার দিকে পৌর এলাকা থানার সামনে টেকনাফ প্রেস ক্লাব হল রুমে সদর ইউনিয়ন ও বাহারছড়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় টেকনাফ সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক মো. ইসলামের সভাপতিত্বে ও টেকনাফ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সাবেক ছাত্র নেতা আবদুল ওয়াজেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এবং জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল মার্কা প্রার্থী অধ্যাপক নুরুল আমিন সিকদার ভূট্টো।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, উখিয়া-টেকনাফের জাতীয় পার্টির নেতাকর্মীদের পাশাপাশি সকল ভোটারদের অধিকার আদায়, মাদক ও সন্ত্রাস মুক্ত রাখতে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করি। তার পাশাপাশি সরকার দলীয় প্রার্থীর গুজবে কান না দিতে সকলের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিয়াবুল হক, কক্সবাজার জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব আয়াছ মাহমুদ রনি, জেলা জাতীয় পার্টির সদস্য নুরুল হাকিম চৌধুরী, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও বাহারছড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মমতাজ আহমদ, টেকনাফ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুর মোহাম্মদ, বাহারছড়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওমর ফারুক রিয়াদ, টেকনাফ সদর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদুল, সিনিয়র যুগ্ম আহবায়ক মাওলানা মো. নোমান, সাবরাং ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ আলম জাকু, সদস্য সচিব শওকত আলী, শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওয়ারেজ আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি, টেকনাফ, মতবিনিময় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন