প্রতীক বরাদ্দের ১৪ দিন পর থানচিতে জাতীয় পার্টির প্রচারণা

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান থানচি উপজেলা প্রতীক বরাদ্দের ১৪ দিন পর জাতীয় পাটি প্রচারণায় শুরু করেছে। বান্দরবান ৩০০ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এ.টি.এম শহিদুল ইসলাম নির্বাচনী প্রচারণায় লিফলেট বিতরণ ও পথ সভা করেন।

রোববার (৩১ ডিসেম্বর) বিকাল ৫টায় থানচি বাজারে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে লাঙ্গল প্রতীকের লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণ ও কলাকৌশল শেষে থানচি বাজার প্রাঙ্গণে পথ সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন এ.টি.এম শহিদুল ইসলাম।

পথ সভায় সংসদ সদস্য পদপ্রার্থী শিক্ষাবিদ এ.টি.এম শহিদুল ইসলাম বলেন, গত ১৪/১৮ এর মতো নিশি রাতে ভোট হবে না। আমরা নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের সাথে কথা বলেছি। এবারে সুস্থ অবাধ নিরপেক্ষ, অংশগ্রহণ মূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে হাজির হয়ে ভোট দিবেন। যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। যদি লাঙ্গল মার্কায় ভোট দেন তাহলে বান্দরবান ৩০০ আসনে কোন বেকার যুবক থাকবে না, বেকার খুঁজে ঘরে ঘরে যুবকদের চাকুরি ব্যবস্থা করে দেব।

তিনি আরও বলেন, আমাদের নেতা হুসেন মুহাম্মদ এরশাদ দেশের জন্য অক্লান্ত শ্রম দিয়ে গেচ্ছেন ব্যাপক উন্নয়ন ও দেশের মানুষকে শান্তিতে ঘুমায়তে দিয়েছিলেন। আমি যদি নির্বাচিত হয় তাহলে শান্তি, সমৃদ্ধি, উন্নয়নসহ ব্যাপক ভাবে কাজ করে যাবো।

পথ সভায় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলার জাতীয় পার্টি মূখ্যপাত্র মিজানুর রহমান আকন্দ, আলীকদম ও নাইক্ষ্যংছড়ি সাংগঠনিক এলাকার সভাপতি ছিলেন এম এ সামাদ, বান্দরবান পার্বত্য জেলা জাতীয়পার্টি সভাপতি মোহাম্মদ ইউসুফ আলী, জাতীয় পার্টি লামা উপজেলা সভাপতি আবু হানিফ, আলীকদম উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জোসেন এিপুরা, বান্দরবান জাতীয় পার্টি যুব সংহতি আহ্বায়ক মোহাম্মদ ইউসূফ ও নির্বাচনি এজেন্ট ও মোহাম্মদ মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিন্টুসহ ১০-১২ জন নেতা কর্মী ।

উল্লেখ্য যে, আওয়ামী লীগের নৌকার প্রতীকে ছয়-ছয়বার নির্বাচিত সংসদ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদপ্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি’র প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন এ.টি.এম শহিদুল ইসলাম।

এদিকে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী বীর বাহাদুর উশৈসিং পক্ষে গত ১৮ ডিসেম্বর থেকে দুর্গম এলাকার আনাচে-কানাচে পাড়া-মহল্লায় নৌকার প্রচার প্রচারণায় মহাব্যস্ততা মধ্যে সময় কাটছে আওয়ামী ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

অপরদিকে রবিবার জাতীয় পার্টি (জিএম কাদের) মনোনীত প্রার্থী এটিএম শহিদুল ইসলাম এই প্রথম থানচি উপজেলাতে আসেন। দোকানে দোকানে গিয়ে ঘুরে হাত মিলিয়ে লাঙ্গল প্রতীকে ভোট চান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি, বান্দরবান, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন