টেকনাফে দেড় কেজি গাঁজাসহ পাচারকারী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফের কেরুনতলী ঘাট এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড।

কোস্টগার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডার ও মিডিয়া কর্মকর্তা এসএম তাহসিন রহমান (বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এইচএম লুৎফুল লাহিল মাজিদের নেতৃত্বে টেকনাফ থানাধীন কেরুনতলী ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন কেরুনতলী ঘাটের দিকে ১ ব্যক্তিকে আসতে দেখা যায়। উক্ত ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার জন্য সংকেত দেয় কিন্ত ব্যক্তিটি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে রবিউল আলম(২৩) নামক ব্যক্তিকে প্লাস্টিক ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। আটককৃত ব্যক্তি টেকনাফ থানাধীন সেন্টমার্টিনের স্থায়ী বাসিন্দা। পরবর্তীতে ব্যক্তির হাতে থাকা প্লাস্টিক ব্যাগটি তল্লাশি করে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত ব্যক্তি দীর্ঘদিন যাবত মাদক পাচারের সাথে জড়িত রয়েছে।

তিনি আরো জানান, জব্দকৃত গাঁজাসহ আটককৃত ব্যক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গাঁজা, টেকনাফ, পাচারকারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন