টেকনাফে বিজিবির পিকআপ ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

fec-image

টেকনাফের হোয়াইক্যংয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির পিকআপ ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছেন ৫ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এনজিও পরিচালিত হাসপাতাল সেভ দ্যা চিলড্রেন এ কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, মোহাম্মদ আইয়ুব ও মোহাম্মদ নুর। আহতদের মধ্যে রয়েছেন আব্দুল হোছাইন (৪৫), দিলদার বেগম,  মোহাম্মদ জুবাইর। আহতদের মধ্যে ৩ জন পুরুষ, ১ জন মহিলা ও ১ জন শিশু। সবাই এক পরিবারের লোক বলে জানা গেছে।

সোমবার (২ সেপ্টেম্বর) ১২ টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের বালুখালি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শী থেকে জানা যায়, টেকনাফ হোয়াইক্যংগামী বিজিবির সদস্যবাহী একটি পিকআপ (১১-০০২৩) বালুখালী এলাকায় পৌঁছলেই বিপরীতমুখী আসা যাত্রীবাহী একটি সিএনজির (১১-১৮৭৫) সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে দুইজন প্রাণ হারান। স্থানীয়রা এগিয়ে এসে হতাহতদের বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা ধারণা করছেন সিএনজির যাত্রীরাা রোহিঙ্গা। প্রত্যক্ষদর্শী শামসুল আলম বলেন, বিকট শব্দে বাড়ি থেকে বের হয়ে দেখি সড়কের পশ্চিম পার্শ্বে বিজিবির গাড়ি ও সিএনজি মুখোমুখি। রক্তাক্তদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলেই দুইজন মারা যান।

বিজিবির সদস্যবাহী পিকআপের সামনে আঘাত হলেও দুমড়ে মুচড়ে যায় সিএনজিটি। সড়কের পশ্চিম পার্শ্বে রক্তের স্রোত ভেসে যাচ্ছে। বিজিবি সদস্যদের কেউ আহত হননি।

এ ব্যাপারে হোয়াইক্যং বিওপির কোম্পানি কমান্ডার আলী মোর্তেজা জানান, সড়ক দূর্ঘটনার বিষয়টি শুনে ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে। বিজিবির সদস্য আহত না থাকলেও সিএনজির যাত্রীবাহী লোকজন আহত হওয়ার বিষয়টিও শুনেছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক শরীফ হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। যাত্রীরা আহত হওয়ায় স্থানীয়রা তাদেরকে হাসপাতালে প্রেরণ করে। যাত্রীরা সবাই রোহিঙ্গা হতে পারে বলেও তিনি ধারণা করছেন।

এ ব্যাপারে বিজিবি ও স্থানীয়দের সাথে কথা বলছেন বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বর্ডার গার্ড বাংলাদেশ, বিজিবি, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন