র‌্যাবের অভিযান

টেকনাফ শাহপরীরদ্বীপে ৩০ হাজার ইয়াবাসহ আটক ৩

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন শাহপরীরদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃতরা হলেন-টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ কোনার পাড়ার মো. ফারুকের স্ত্রী মোস্তফা খাতুন (৩০) একই এলাকার সহোদর ভাই মৃত জহির আহম্মদের ছেলে মো. রেজাউল (৪০) এবং মো. খবির আহম্মেদের ছেলে মো. মুজা আলম (২৫)।

র‌্যাব সূত্রে জানা যায়, শনিবার (৩ জুন) ভোরে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিএসসির আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শাহপরীরদ্বীপ কোনার পাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তিনজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশি করে তাদের হেফাজত থেকে সর্বমোট ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা জানায়, মোস্তফা খাতুন এবং মো. মুজা আলম সম্পর্কে ভাই-বোন। আটককৃত মাদক ব্যবসায়ীরা পরস্পরের যোগসাজশে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ, শাহপরীরদ্বীপ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন