ডাক্তার রাজেন্দ্র ত্রিপুরার ব্যক্তিগত গাড়ীর ধাক্কায়  আহত তিন

img_20161222_002027

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডাক্তার রাজেন্দ্র ত্রিপুরার ব্যক্তিগত গাড়ীর ধাক্কায়  তিন মোটরসাইকেল আরোহী আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার রাত ৮টার দিকে জেলা শহরের সেলিম ট্রেড সেন্টার  এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

  আহতরা হলেন জেলা সদরের গামারীঢালা এলাকার বাসিন্দা আজির আলীর ছেলে আশরাফুল হোসেন(৩২), আশরাফুলের কন্যা  আফরিন আক্তার(৫) ও শ্যালিকা সুমাইয়া আক্তার(১৭) ।

সুমাইয়া আক্তার জানান, রাত ৮টার দিকে বিজয় মেলা থেকে ফেরার সময়  সেলিম ট্রেড সেন্টার  এর সামনে মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কার গাড়ী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ীটি ডা: রাজেন্দ্র ত্রিপুরার এবং দুর্ঘটনার সময় তিনি নিজে গাড়ী চালাচ্ছিলেন। কিন্তু ধাক্কা দেয়ার পর গাড়ী থেকে না নেমে উল্টো গাড়ী চালিয়ে চলে যান বলে জানা গেছে।

কর্তব্যরত চিকিৎসক ত্রিটন চাকমা জানান, আহতদের মধ্যে আশরাফুলের অবস্থা আশঙ্কাজনক, মাথায় ও নাকে আঘাত লেগেছে। ২৪ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ডা: রাজেন্দ্র ত্রিপুরা বলেন, দুর্ঘটনার বিষয়টি অনাকাঙ্ক্ষিত, গাড়ী সংকেত দিয়ে দাঁড়ানো অবস্থায় মোটরসাইকেলটি এসে গাড়ীতে ধাক্কা দিলে তারা পড়ে যায়। তখন গাড়ী থেকে ঠিকাদার ক্যলেশ ত্রিপুরা নেমে আহতদের হাসপাতালে পাঠায় এবং ঔষধপত্র যা লাগে তা দিয়ে দিতে বলে দেয়। এসময় মোটরসাইকেলটির ধাক্কায় কার গাড়ীও অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান।

এবিষয়ে মুঠোফোনে সিভিল সার্জন ডা: নিশিত নন্দী মজুমদারের কাছে জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজি হননি।

উল্লেখ্য, গতবছর ডা: রাজেন্দ্র ত্রিপুরা মদ্যপানাসক্ত অবস্থায় গাড়ী চালিয়ে হাসপাতাল ক্যাম্পাসেই এক শিশুকে চাপা দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন