তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে খাগড়াছড়ি জেলা যুবদল’র বিক্ষোভ

pic (28-05-13) -01

দুলাল হোসেন,খাগড়াছড়ি:
খাগড়াছড়ি জেলা যুবদলের উদ্যোগে মঙ্গলবার সকালে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মনীন্দ্র লাল ত্রিপুরা, আমিন শরীফ, কংচাইরী মাস্টার, যুগ্ম সম্পাদক মংসুইথোয়াই চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত সহ বিএনপি এবং যুবদল, ছাত্রদল, মৎস্যজীবী দল, স্বেচ্ছাসেবকদল, বাস্তুহারাদল, জেলা জাসাস এর সিনিয়র নেতৃবৃন্দ। সভায় সভাপতিত্ব করেন জনাব জনাব হারুন-উর রশিদ, সিনিয়র সহ-সভাপতি জেলা যুবদল, খাগড়াছড়ি।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলা যুবদল নেতা আব্দুর জব্বার পলাশ ও আবু তাহের এর সঞ্চলনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা যুবদলের সহ-সভাপতি চৌধুরী মোঃ বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব আলম সবুজ, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম, দীঘিনালা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মেম্বার, মহালছড়ি উপজেলা যুবদলের সভাপতি মোঃ ইসমাইল, মাটিরাঙ্গা পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম পাটোয়ারী, পৌর যুবদল নেতা মোঃ আরিফ হোসেন, পানছড়ি উপজেলা যুবদলের সভাপতি শাহীন মৃধা সহ সিনিয়র নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বর্তমান সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়ে জনসাধারণের দৃষ্টি অন্যদিকে প্রবাহিত করার জন্য নতুন নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারই ধারাবাহিকতায় সারা দেশে সভা-সমাবেশ নিষিদ্ধ, জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দদের গ্রেফতার ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানের নামে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী এবং সর্বশেষ স্থায়ী কমিটির সদস্য এম.কে আনোয়ার কে গ্রেফতার করে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে। সভা সমাবেশ করা প্রত্যেক নাগরিকের সাংবিধানিক অধিকার ।আজকের প্রতিবাদ সমাবেশ থেকে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের জোর দাবী জানান। অন্যথায় খাগড়াছড়ি থেকে জেলা যুবদল দূর্বার আন্দোলন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। জেলা যুবদলের বিক্ষোভ মিছিলটি খাগড়াছড়ি শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করেন।

উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আইয়ুব খান, অর্থ সম্পাদক বাদশা সওদাগর, সহ-দপ্তর সম্পাদক (ভাঃ) আবু তালেব, পৌর বিএনপির সভাপতি আঃ রব রাজা, সাধারণ সম্পাদক মোঃ বাবুল মিয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জেলা যুবদলের সহ-সভাপতি নাছির সিকদার, জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম ভূইয়া আসাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম আবু তাহের, জেলা মৎস্যদলের সাধারণ সম্পাদক রিয়াসাত, জেলা বাস্তুহারা দলের সভাপতি নুরুল আলম, সহ সিনিয়র নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন