থানচিতে এসডিজি-১০ বিষয়ক প্রেস ব্রিফিং

থানচি প্রতিনিধি:

বান্দরবানে থানচিতে এসডিজি-১০ বিষয়ে সংগীতানুষ্ঠান, চিত্রপ্রদর্শণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের অর্থয়ানে বান্দরবান জেলা তথ্য অফিস আয়োজনে বুধবার সকাল ১০টায় উপজেলা জনসেবা কেন্দ্রে (গোলঘর) সংগীতানুষ্ঠান, চিত্রপ্রদর্শণী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহাঙ্গির আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা।

আলোচনা সভায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিশেষ করে প্রধান মন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, বিভিন্ন সেক্টরে অর্জিত সফলতা, ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জন সমূহ, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) সন্ত্রাস ও জঙ্গিবাদ ইত্যাদি বিষয়ে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কর্মকাণ্ডে জনগণকে সম্পৃক্তকরণ এর লক্ষ্যে  প্রেস ব্রিফিং, সংগীতানুষ্ঠান, চিত্রপ্রদর্শণী ও আলোচনা সভা আয়োজন করেন।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জনসংহতি সমিতি সভাপতি চসাথেয়াই মারমা, বান্দরবান জেলা তথ্য অফিসার মো. শরিফুল ইসলাম, থানচি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. মংটিঞো মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন