দীঘিনালার কবাখালী বাজার নির্বাচনে প্রার্থীদের প্রচারণায় মুখর

IMG_20170312_174702 copy

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা উপজেলার কবাখালী বাজার পরিচালনা কমিটির নির্বাচন উপলক্ষে জমে উঠেছে প্রচারণা। বুধবার অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে ভোটারদের নিকট ভোট ও দোয়া চেয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, ২৭ফেব্রুয়ারি ঘোষণা করা হয় নির্বাচনী তফশীল। ২মার্চ মনোনয়নপত্র ক্রয়ের শেষ তারিখে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আল আমিন, সাংগঠনিক সম্পাদক পদে মো. আবদুর রহিম, কোষাদক্ষ পদে মো. বাচ্চু মিয়া, দফতর সম্পাদক মো. জাকির হোসেন, প্রচার সম্পাদক মো. আবদুল আলিম,  সদস্য পদে মো. কাজল মিয়া, মো. আবদুস সাত্তার এবং আতিকুর রহমান।

অন্যদিকে একাধিক প্রার্থী হওয়ায় সভাপতি পদে মো. আবদুর রউফ (চেয়ার) এবং মো. আবদুল বারেক ( ছাতা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। সহ-সভাপতি পদে মো. নুরুন্নবী মজুমদার(দেয়াল ঘড়ি) এবং মো. সিরাজুল ইসলাম(হরিণ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৪মার্চ এসব প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হয়।

বাজারের ভোটার নূর মোহাম্মদ জানান, বাজারের স্বার্থে কাজ করবেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারবেন এমন প্রার্থীদের আমরা ভোট দিয়ে নির্বাচিত করবো।

এব্যাপারে কবাখালী বাজারের ব্যবসায়ী এবং সহ-সভাপতি পদপ্রার্থী মো. নুরুন্নবী মজুমদার জানান, বাজারের বয়োজ্যেষ্ঠ ব্যবসায়ীদের অনুরোধে আমি প্রার্থী হয়েছি। বাজারের সার্বিক উন্নয়নই আমার কাম্য।

এব্যাপারে কবাখালী বাজার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. আবু হানিফ জানান, বাজারের প্লটধারী এবং ভাড়াটে ব্যবসায়ীদের নিয়ে ২শত ২৪জনের ভোটার তালিকা প্রণয়ন করা হয়েছে। বুধবার অনুষ্ঠিতব্য নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন এবং একটি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেয়ার জন্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন