দীঘিনালায় বিএনপি‘র নেতার উপর হামলা : প্রতিবাদে বিক্ষোভ মিছিল

BNP-2

দীঘিনালা (খাগড়াছড়ি) সংবাদদাতা :

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বিএনপি‘র সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ নুরুল আফছার মূনাফ এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। জানা যায়, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে দীঘিনালা উপজেলার বোয়ালখালী (নতুন বাজার) এলাকায় অবস্থানকালে হঠাৎ তার উপর সন্ত্রাসীরা হামলা চালায়। এতে তিনি আহত হন। হামলার ঘটনায় তাৎক্ষনিক উপজেলা বিএনপি‘র সভাপতি মোঃ মোসলেম উদ্দিনের নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অংগও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো: মোসলেম উদ্দিন। সভায় সভাপতি তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, আওয়ামী সন্ত্রাসী কর্তৃক বিভিন্ন সময় বিএনপি নেতা কর্মীদের উপর বর্বরোচিত হামলার ঘটনা ঘটছে। তিনি হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবী করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি‘র সহ- সভাপতি ডা.শফিকুল ইসলাম শফি, যুগ্ম-সম্পাদক আবদুর রহিম, যুবদল নেতা মোমিনুর ইসলাম , উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ সোহরাব, যুবদল নেতা মোতালেব হোসেন, মোঃ দুলাল হোসেন, ছাত্রদল নেতা মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, বিএনপি সমীরন গ্রুপ ও বিএনপি ওয়াদুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটেছে। ঘটনায় ওয়াদুদ গ্রুপ থানায় একটি অভিযোগ দায়ের করেছে , ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন