দীঘিনালায় সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

fec-image

দীঘিনালায় সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার ২নং বোয়ালখালী ইউনিয়নের বব্রুবাহন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্ধোধন করেন, দীঘিনালা জোন অধিনায়কের পক্ষে সাবজোন কমান্ডার লেঃ রাইয়ান আহমেদ অর্ণ ।

এসময় তিনি বলেন,দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে।

শীতবস্ত্র বিতরণ শেষে মেম্বার জ্ঞানোপ্রিয় চাকমা বলেন, এখন এই এলাকার জনসাধারণ কিছুটা হলেও শান্তিতে ঘুমাতে পারবে তাছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ।

উল্লেখ্য, বব্রুবাহন হেডম্যান পাড়ার অধিকাংশ মানুষ গরীব ও অসহায়।দূর্গম এই জনপদের মানুষ দিনমুজুরি ও কৃষি কাজের মাধ্যমে জীবিকা নির্বাহ করে থাকে।উপজেলা সদর হতে দূরে এবং দূর্গম এলাকা হওয়ায় সেখানে কখনো কোন শীত বস্ত্র পৌছায়নি।শীতের এই তীব্রতা প্রতিরোধ এর উত্তম ব্যাবস্থা না থাকায় শীতজনিত রোগ আশংকাজনক ভাবে বৃদ্ধি পাচ্ছে।এহেন পরিস্থিতি অনুধাবন করে দীঘিনালা জোন এই এলাকা ২ শত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন