নানিয়ারচরে ৩৬ লিটার মদ জব্দ, ৬ জনকে জরিমানা

fec-image

রাঙামাটির নানিয়ারচরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় উপজেলা প্রশাসনের বিশেষ অভিযানে ৩৬ লিটার চোলায় মদ জব্দসহ ৬ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. শাহরিয়ার মুক্তার ও রাঙ্গামাটি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে নানিয়ারচর সদর ইউনিয়নের কাউন্সিল পাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযানে ৩৬ লিটার চোলাই মদ, মদ তৈরীর সরঞ্জামাদিসহ ক্ষতিকারক পানীয় জব্দ করে এবং বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে দন্ডবিধি ১৮৬০ সালেন আইনে ২৭৩ ধারা মোতাবেক ৬ ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা নানিয়ারচর সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ১. নবজ্যোতি চাকমা (৩০), ২. জ্যোৎস্না চাকমা (৩৫), ৩. চিকনবী চাকমা (৬০), ৪. পহেলী চাকমা(২৮), ৫. পহেলী চাকমা (২৮) ও ৬. দীপন চাকমা (২৮)।

পরে নানিয়ারচর সদর ইউনিয়নের চেয়ারম্যান বাপ্পি চাকমার মুচলেকায় প্রতিজনকে এক হাজার টাকা হারে মোট ছয় হাজার টাকা জরিমানা আদায় করে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. শাহরিয়ার মুক্তার জানান, রাঙ্গামাটি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় আমরা ৩৬ লিটার চোলাই মদ জব্দ করেছি। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে সংশ্লিষ্ট সকলের উপর কঠোর নজরদারী রাখা হবে।

এসময় রাঙ্গামাটি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নানিয়ারচর উপজেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জব্দ, জরিমানা, নানিয়ারচর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন