নানিয়ারচরে ৫ কোটি টাকার উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৫ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

রোববার (১৫ই মে) সকালে রাঙামাটির নানিয়ারচরে এই ৬টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এসময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা ও অফিসার ইনচার্জ সুজন হালদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উন্নয়নমূলক এসব কাজের মধ্যে নানিয়ারচর শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরের ভবন, নানিয়ারচর সরকারি কলেজের একাডেমিক ভবন সম্প্রসারণ, টিএন্ডটি বাজার হতে কল্যাণপাড়া রাস্তা, রত্নাংকুর বন বিহারের অফিস কাম অতিথি ভবন, বড়পুল পাড়া হতে শনখোলা পাড়া সুশীল চাকমা টিলা পর্যন্ত রাস্তা ও বড়পুল পাড়া নিম্ন মাধ্যমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এসব উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন হওয়ায় খুশি হয়েছেন স্থানীয়রা। সরকারের উন্নয়নমূলক এসব কাজ জনমনে শান্তি আনবে বলেও দাবি করেন তারা।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমা বলেন, কল্যাণপাড়া ও শনখোলা পাড়া সড়ক উন্নয়নে এলাকাবাসী খুব উপকৃত হবেন। এলাকার কৃষিজাত পণ্য বাজারজাত করনের পাশাপাশি এলাকাবাসী শিক্ষা, চিকিৎসা ও যাতায়াত সুবিধা পাবেন বলে মন্তব্য করেন তিনি। পাহাড় উন্নয়নে প্রধানমন্ত্রী ও উন্নয়ন চেয়ারম্যানকে ধন্যবাদ জানান এই জনপ্রতিনিধি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়নকাজ, নানিয়ারচর, ভিত্তিপ্রস্তর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন