নাসিরের পক্ষে শেষ দিনের প্রচারণায়ও বান্দরবান জেলা আওয়ামী লীগ

Bandarban A'lig pic-25.4

স্টাফ রিপোর্টার:
বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের একটি বহর চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে শেষ দিনেও প্রচারণায় অংশ নিয়েছে। মহানগরের ৮টি ওয়ার্ডে বিভক্ত হয়ে ট্রাকে করে ও রাস্তায় রাস্তায় নেতা কর্মীরা আ জ ম নাসিরের পক্ষে হ্যান্ডবিল ও পথ সভায় প্রচারণায় অংশ নিয়েছে।

শনিবার শেষ দিনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজি মুজিবুর রহমানের নেতৃত্বে সিটি গেইট, ফিরিঙ্গি বাজার, দেওয়ান হাট, পাথরঘাটা এলাকায় প্রচারণা চালিয়েছেন এবং সন্ধ্যায় ইপিজেড এলাকায় পথ সভা করা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির পত্নী মেলাপ্রুর নেতৃত্বে জেলা পরিষদের সদস্য তিংতিং ম্যাসহ মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীরাও প্রচারণায় অংশ নিয়েছে।

দলীয় সূত্র জানায়, মহানগরের ৮টি ওয়ার্ডে ভাগ হয়ে বান্দরবান জেলা আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীরা ট্রাকে করে গান গেয়ে প্রচরণা চালাচ্ছেন। চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা লিফলেট নিয়ে জনসাধারণের দ্বারে দ্বারে ঘুরে প্রচার প্রচারাণা চালাচ্ছেন।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজি মুজিবুর রহমান জানিয়েছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির নির্দেশে আজম নাসিরের পক্ষে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন