‘নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ছাড়া এদেশে কোন নির্বাচন নয়’

নিজস্ব প্রতিবেদক :

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ছাড়া এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। খালেদা জিয়ার রূপরেখা মেনে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনের দাবী আদায়ে যুবদলের প্রতিটি নেতাকর্মীকে ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান তিনি। তিনি আজ বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল’র ৩৫ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো: বদিউল আলম এর সভাপতিত্বে ও পৌর যুবদলের সাধারন সম্পাদক খোন্দকার জয়নাল আবেদীন এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মনিন্দ্র কিশোর ত্রিপুরা, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো: নুরুল আলম রানা, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু, পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানী, পৌর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও প্যানেল মেয়র মো: নুরুল আমিন নুরু। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: নজরুল ইসলাম চৌধুরী, পৌর বিএনপির সাধারন সম্পাদক মো: বাদশা মিয়া, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ উল্যাহ, মাটিরাঙ্গা পৌর যুবদলের সভাপতি মো: আবুল কালাম আযাদ, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: হারুন অর রশীদ, সিনি: সহ-সভাপতি মো: জয়নাল আবেদীন সরকার, সাংগঠনিক সম্পাদক মো: ফারুক হোসেন, পৌর যুবদলের যুগ্ম-সম্পাদক মো: শাহজালাল কাজল, সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম পাটোয়ারী, পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমান, সদর ওয়ার্ড যুবদলের মো: আবদুল হান্নান, মো: বাবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে যুবদলের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলা তিনটার দিকে এক বর্ণাঢ্য র‌্যালি ধলিয়া ব্রিজ এলাকা থেকে শুরু করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। দিবসটি পালন উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। আলোচনাসভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী আমন্ত্রিত অতিথি ও যুবদলের নেতৃবৃন্দদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন