নির্বাচন উপলক্ষে বাঘাইছড়িতে আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা

fec-image

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, মৌজা হেডম্যান, কারবারি ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল ১১টায় কাচালং সরকারি ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা রিটার্নং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল শরিফুল্লাহ আবেদ, সিক্স বেঙ্গল সেনাবাহিনীর বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমিন মোহাম্মদ তারেক, পিএসসি; রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ, জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও হেডম্যান কারবারি এবং পিজাইডিং ও সহকারী পিজাইডিং অফিসারগণ।

এসময় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান বলেন, ৩৯টি ভোট কেন্দ্রের মধ্যে এবার ৬টি কেন্দ্রে হেলিকপ্টার ব্যাবহার করা হবে। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনারোধে সেনাবাহিনী, বিমানবাহিনী, র‌্যাব, পুলিশ, বিজিবি আনসার ভিডিপির পর্যাপ্ত পরিমাণ সদস্য মোতায়েন থাকবে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ দায়িত্ব পালন করবেন। কোন ধরনের অনিয়ম যাতে না হয় সে জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা চাওয়া হয়। বিশৃঙ্খলা সৃষ্টি হলে প্রয়োজনে ভোট কেন্দ্র বন্ধ করে দেয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, বাঘাইছড়ি, মতবিনিময় সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন