পানছড়িতে বিদেশী মদসহ আটক ৩

MOD PIC

পানছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়িতে বিদেশী মদসহ তিন জনকে আটক করেছে পানছড়ি থানা পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে পানছড়ি মাহেন্দ্র স্টান্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা যথাক্রমে খাগড়াছড়ি সদর উপজেলার গাছবান এলাকার মৃত প্রমোদ বিকাশ চাকমার ছেলে অনুরাগ চাকমা (২৭) ও তার সহধর্মিনী রূপা চাকমা (প্রকাশ) রাঙাউদা চাকমা (২৫) এবং পানছড়ি উপজেলার ৩নং সদর পানছড়ি ইউপির কানুনগোপাড়া গ্রামের মৃত শীব রতন চাকমার স্ত্রী সুখী চাকমা (৪৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার, এস.আই আবদুল্লা আল মোমেন ও এ.এস.আই শফিকের নেতৃত্বে পুলিশের একটি দল পানছড়ি মাহেন্দ্র স্টান্ড থেকে খাগড়াছড়িতে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসা একটি কালো ব্যাগসহ তিন জনকে আটক করে। এ সময় তাদের কাছে পাওয়া ব্যাগের ভিতর থেকে কাগজ দিয়ে মোড়ানো একে একে ২২টি “অফিসার্স চয়েজ ব্লু” ৩৭৫ এমএল ইন্ডিয়ার মদের বোতল বের করা হয়।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি) ধারায় অত্র থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পানছড়ি থানার মামলা নং-০৬, তারিখ ২০/৯/১৫ইং। আসামীদের কোর্টে হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন