পানছড়ির বই উৎসবে কোমলমতিদের ঢল

book-pic-copy

পানছড়ি প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম একটি ভিশন বছরের প্রারম্ভে শিক্ষার্থীদের বই প্রদানের অংশ হিসেবে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসবের দিন সকাল থেকেই নামে কোমলমতিদের ঢল।

এ সময় শিক্ষার্থীদের নাচানাচিতে বিদ্যালয় প্রাঙ্গন  হয়ে ওঠে মূখরিত। দিনের শুরুতে পানছড়ি বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় দেখা যায় শিক্ষার্থী অভিভাবকের ঢল। পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নুরুল আমিন ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ৩নং সদর পানছড়ি ইউপি চেয়ারম্যান নাজির হোসেনের উপস্থিতিতে বই উৎসবকে করে  তোলে দ্বিগুন আনন্দিত।

অতিথিরা কোমলমতিদের হাতে নতুন বই তুলে দিতেই শুরু হয় নাচানাচি। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অরুপ চাকমা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অলি আহাম্মদ ও সহকারী শিক্ষকদের উপস্থিতিতে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবু তাহের বই তুলে দেয় ছোট পানছড়ি (উ:) সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, সহকারী শিক্ষক ও শিক্ষানুরাগী সদস্য শাহজাহান কবির সাজুর উপস্থিতিতে বই উৎসব পালিত হয় পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায়। নতুন বছরের প্রথম দিনে নতুন বইয়ের গন্ধ শুকে শুকে ক্ষুদে শিক্ষার্থীদের উল্লাস প্রকাশ করতে দেখা যায়

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন