পানছড়ির বাঁশঝাড় থেকে কিশোরগঞ্জের প্রেমিক যুগলকে গ্রেফতার

 

শাহজাহান কবীর সাজু, পানছড়ি (খাগড়াছড়ি):

আজব হলেও ঘটনাটি সম্পুর্ন সত্য যে প্রেমিক যুগলকে পানছড়ির মোল্লাপাড়া এলাকার এক বাঁশ ঝাড় থেকে উদ্ধার করা হয়েছে। জানা যায়, কিশোরগঞ্জ সদর থানার কড়িয়াইল ইউনিয়নের শেওড়া গ্রামের বুলবুল ইসলামের ছেলে মো: বোরহান উদ্দিন ও একই গ্রামের হাবিুবর রহমানের মেয়ে রুবাইয়া আকতার উপজেলার মাত্তিয়া ই.ইউ ফাজিল মাদ্রাসায় যথাক্রমে অষ্টম ও সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত ছিল। একই মাদ্রাসায় লেখাপড়া ও পাশাপাশি বাড়িতে অবস্থানের কারণে দু’জনের চোখা-চোখি, দেখা-দেখি ও মন বিনিময়ের এক পর্যায়ে গত ৩ সেপ্টেম্বর পরীক্ষার উদ্দেশ্যে বের হয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় দু’জন ।

দীর্ঘ চার/পাঁচ দিন কোন খোঁজ খবর না পেয়ে রুবাইয়ার বাবা ও বড় ভাই শামিম বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে শেষ পর্যন্ত খাগড়াছড়ি জেলার পানছড়িতে তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। এর মধ্যে মো: বোরহান উদ্দিনের এক নিকটাত্মীয়ের সহযোগিতায় খাগড়াছড়িতে নিয়ে গত ৭ সেপ্টেম্বর ভুয়া জন্ম নিবন্ধন সনদ দিয়ে কোর্ট ম্যারেজ করায়। অবশেষে আজ সোমবার রুবাইয়ার বড় ভাই দু’তিন জন মিলে পানছড়ি এসে পানছড়ি থানা পুলিশের সহযোগিতায় প্রায় তিন ঘন্টার বিভিন্ন নাটকীয় অভিযান শেষে মোল্লাপাড়ার এক বাঁশ ঝাড় থেকে তাদের উদ্ধার করা হয়।

প্রেমিক যুগলকে উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন পানছড়ি থানার এসআই আবদুল্লাহ আল মোমেন ও এস আই মো: আবু হানিফ। এ ব্যপারে মেয়ের বাবা কিশোরগঞ্জ সদর থানায় শিশু ও নারী নির্যাতন আইন (২০০০) এর সংশোধনী ৭/৯/১/৩০ এর ধারায় তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। কিশোরগঞ্জ থানার মামলা নং- ১৫ তারিখ ০৯/০৯/২০১৩ ইং। পানছড়ি থানার এসএই আবদুল্লাহ আল মোমেন পার্বত্য নিউজকে জানান আটক প্রেমিক যুগল বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন