পার্বত্যমন্ত্রীর রোগ মুক্তির লক্ষ্যে থানচিতে বিশেষ প্রার্থনা

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর বীর বাহাদুর (উশৈসিং)এমপি এর রোগ মুক্তির লক্ষ্যে বান্দরবানে থানচিতে বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ থানচি উপজেলা শাখা এ আয়োজন করেন ।

১০ জুন বুধবার সন্ধ্যা ৭টায় স্থানীয় উপজেলা সদরে মৈত্রী শিশু সদনের এই প্রার্থনা অংশ নেন। মৈত্রী শিশু সদনের পরিচালক বৌদ্ধ ভিক্ষু উ ইউসারা থের এর পরিচালনায় মোমবাতি প্রজ্বলন রোগ মুক্তি বিশেষ বন্দনা, মঙ্গল সূত্র পাঠ পরিচালনা করা হয় ।

এ সময় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, ভাইস চেয়ারম্যান মহিলা নুমেপ্রু মারমা, সদর ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম), আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিমন ত্রিপুরা, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ডলিচিং মারমা, সাবেক মেম্বার মংচিংসা মারমা, ছাংদাক পাড়া সাবেক কারবারী মংউচিং মারমাসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।

উল্লেখ্য, বিগত ৬ জুন (শনিবার) বান্দরবান বাস ভবনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি কোভিড-১৯ করোনা ভাইরাস পরীক্ষা পজেটিভ ফলাফল আসলে ৭ জুন রবিবার মন্ত্রীকে উন্নত চিকিৎসা জন্য সামরিক বাহিনীর একটি হেলিকপ্টার যোগে ঢাকায় সামরিক হাসপাতালে (সিএমএইচ )ভর্তি করা হয় ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: থানচিতে, পার্বত্যমন্ত্রীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন