রাজস্থলীতে জাতীয় শোক দিবস পালনে এমপি দিপংকর

‘পার্বত্য চট্টগ্রামে বিপুল পরিমাণ অস্ত্র রয়েছে, ব্যবহার করবে সংসদ নির্বাচনে’

fec-image

রাঙামাটি পার্বত্য জেলার ২৯৯ আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য্যনির্বাহী সংসদের সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন পার্বত্য চট্টগ্রামে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র রয়েছে। এই অস্ত্র আগামী সংসদ নির্বাচনে ব্যবহার করবে আঞ্চলিক সংগঠনগুলো। তাই অবিলম্বে নির্বাচনের পূর্বে পার্বত্য চট্টগ্রাম থেকে এসব অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানান তিনি।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ১০টায় রাজস্থলী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে উপজেলা হল রুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফতার করে শাস্তি কার্যকর করার জোর দাবি জানান।

রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পুচিংমং মারমার সঞ্চালনায় আলোচনা সভায় রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল মাওলা, কাউখালীর সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অংসাপ্রু মারমা ও, সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি অংসুইচিং মারমা বিজয়, মাওলানা নুরুল হক, আদোমং মারমা, লংবতি ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জেলা ও উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শোকসভার পর বাঙালহালিয়া ইউনিয়নের শফিপুর এলাকায় সারজা কর্তৃক অর্থায়নে মসজিদ ও মাদ্রসার ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, পার্বত্য চট্টগ্রাম, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন