পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের ফুটবল লীগের ফাইনাল খেলা মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক:
পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের ফুটবল লীগ-২০১৪ মঙ্গলবার ফাইনাল ও সমাপনী খেলা অনুষ্ঠিত হবে। পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের সহযোগীতায় ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্টেডিয়ামে সম্প্রীতির বান্দরবান ফুটবল দল ও পুলিশ দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মধ্য প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি পুরস্কার বিতরণ করার কথা রয়েছে।

পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের ফুটবল লীগ পরিচালনা কমিটির আহবায়ক ও পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য্য এর সভাপতিত্বে এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি, বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার নকিব আহমদ চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা, জেলা প্রশাসক কে এম তারিকুল ইসলাম উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ফুটবল লীগের সদস্য সচিব লক্ষী পদ দাশ জানান, মঙ্গলবার বান্দরবান জেলা স্টেডিয়ামে ২টা ৩০মিনিটে সম্প্রীতির বান্দরবান ফুটবল দল ও পুলিশ দলের মধ্য ফাইনাল খেলা অনুষ্টিত হবে। এর আগে স্থানীয় শিল্পীদের সহায়তায় নাচ গান ও জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিসপ্লে প্রদর্শন করা হবে। সব শেষে পুরষ্কার বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন