পার্বত্য নিউজডটকম পাহাড়ের মানুষের হারিয়ে যাওয়া আস্থা ফিরিয়ে আনতে সচেষ্ট থাকবে- ওয়াদুদ ভুইয়া

Wadud bhuiyan

  ডেস্ক নিউজ

সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ  ভূইয়া বলেছেন, পার্বত্য চট্টগ্রামের সংবাদকে জাতীয় পর্যায়ে অত্যাধিক গুরুত্ব দিয়ে প্রচার ও প্রকাশ করার প্রত্যয় নিয়ে ঢাকা থেকে পার্বত্য নিউজডটকম নামক অনলাইন সংবাদ মাধ্যমটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে শুনে আমি অত্যন্ত আনন্দিত।

অবহেলা অনাদরে এবং তথ্য গোপনকারি বর্ণচোরা তথা তথ্য বিকৃতকারীদেও স্বেচ্ছাচারিতায় পার্বত্য চট্টগ্রামের সত্য ও বাস্তব অনেক সংবাদ হারিয়ে যায় কালের গর্ভে। পার্বত্য নিউজডটকম সে সকল সংবাদকে আলোর মুখ দেখিয়ে পাঠকের মনের ভুল ভেঙ্গে সত্য প্রকাশে আপোষহীন থেকে তার দায়িত্ব পালনে অবিচল থাকবে বলে প্রত্যাশা করছি।

তিনি বলেন, আমি পার্বত্য চট্টগ্রামের বাঙালী-পাহাড়ী সম্প্রদায়ের একজন প্রতিনিধি হিসাবে বিশ্বাস করতে চাই পার্বত্য নিউজডটকম সত্য কে সত্য, মিথ্যাকে মিথ্যা এবং সাদাকে সাদা ও কালো কে কালো বলে প্রচার করবে। ইতিমধ্যেই প্রচলিত হলুদ সাংবাদিকতার কারণে সংবাদ মাধ্যমের উপর থেকে পাহাড়ের বঞ্চিত মানুষগুলো আস্থা হারিয়ে ফেলেছে। আমি চাই পার্বত্য নিউজডটকম সেই পরিস্থিতির উত্তরণ ঘটিয়ে আস্থা ফিরিয়ে আনতে সচেষ্ট ও যত্নবান থাকবে।

পাহাড়ের কন্দরে কন্দরে লোক চক্ষুর অন্তরালে ঘটে চলা রহস্যঘেরা সকল কর্মকা-, অপপ্রচার পার্বত্য নিউজডটকম এর মাধ্যমে সত্য ও বস্তুনিষ্ঠ হয়ে উপস্থাপিত হবে দেশ-বিদেশের সকল সম্প্রদায় ও শ্রেণী-পেশার মানুষের নিকট।

ওয়াদুদ ভুইয়া বলেন, সত্যের প্রতি অবিচল ও দ্ব্যর্থহীন হয়ে পথ চললে আমাদের পক্ষ থেকে সর্বদাই পার্বত্য নিউজডটকম এর জন্য সার্বিক সহযোগিতা থাকবে। পার্বত্য চট্টগ্রামবাসীর পক্ষ থেকে আমি পার্বত্য নিউজডটকম উত্তর উত্তর কল্যাণ ও উন্নতি কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন