পূজা ও ঈদকে সামনে রেখে লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা

মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় জোন সদরে পূজা ও ঈদকে সামনে রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর অনুষ্ঠিত এ মতিবনিময় সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর কাজি মাহমুদন্নবী।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি রে¤্রাচাই চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সনজিদা শরমিন, অফিসার্স ইনচার্জ মো: কামরুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার। এছাড়াও লক্ষ্মীছড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সফি উল্লাহ মীর, হাই স্কুলের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, পূজা উদযাপন কমিটির সভাপতি অজিত বিকাশ দত্ত, ইউপি চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা, অংক্যজাই মারমা, প্রতুল কান্তি চাকমা, আবুল হাসেম চৌধুরী, আব্দুর রশীদ মোল্লা, খন্দকার আব্দুল ওহাব সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার প্রথমে এলাকার সার্বিক বিষয়ে অবহিত হন। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা ও উন্নয়ন নিয়ে আলোচনা করা হয়। মেজর কাজি মাহমুদন্নবী বলেন, একটি অপরাধ আর একটি অপরাধকে সংগঠিত করতে উৎসাহিত করে। সকলে মিলে সমাজের ভাল কাজগলো করতে হবে। সমস্যা থাকবেই নিজেরা আগে এগিয়ে আসতে হবে তাহলেই সমস্যা যত বড় হোক একদিন সমাধান হবেই। পূজা এবং ঈদের আগাম শুভেচ্ছা জানান এবং পূজা উদযাপনের জন্য সম্ভব প্রয়োজনীয় সহযোগীতার করার আশ্বাস দেন।     

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন