পেকুয়ায় অপহৃত স্কুলছাত্রী ৪দিনেও উদ্ধার হয়নি

fec-image

অপহরণ

পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়ায় অপহৃত স্কুল ছাত্রী কমরুন নেসা খানম গত ৪ দিনেও উদ্ধার হয়নি। এ নিয়ে ছাত্রীর পরিবারে চলছে চরম উদ্বেগ আর উৎকণ্ঠা।

অপহৃত স্কুল ছাত্রী কমরুন নেসা খানম পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের নতুন পাড়া গ্রামের নুরুল আলমের কন্যা ও মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

সে মাতারবাড়ী সাতঘর পাড়া গ্রামের তার বান্ধবী শাহেনার বাসায় অবস্থান করে পড়ালেখা চালিয়ে যাচ্ছিল। গত ৪দিন ধরে বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিয়েও অপহৃত ছাত্রীর খোঁজ পায়নি তার পরিবার।

অপহৃত স্কুলছাত্রীর বড় ভাই মো. মহিউদ্দিন অভিযোগ করেছেন, গত ২১ মে তার বোন কমরুন নেসা খানম মাতারবাড়ীর সাতঘর পাড়ার বান্ধবীর বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অপহৃত হন।

তিনি জানান, গত কয়েক বছর ধরে একই গ্রামের মোস্তাক আহমদের পুত্র বখাটে আশেক প্রায় সময় তার বোনকে অপহরণের হুমকিসহ নানা ধরনের কু:প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনারদিন আশেকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তার বোনকে মাতারবাড়ী থেকে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে আটকে রেখেছে বলে তিনি অভিযোগ করেছেন।

অপহৃত স্কুলছাত্রীর মা দিল নেওয়াজ বেগম অভিযোগ করেছেন, এখন উল্টো অপহরণকারীরা তার পরিবারকে নানা ধরনের হুমকি দিচ্ছে। এমনকি তারা এলাকা ছাড়া করারও হুমকি দিচ্ছে। তারা এ নিয়ে তার মেয়ে অপহরণের সাথে জড়িতদের বিরুদ্ধে আদালতে মামলা দায়েয়ের প্রস্তুতি নিচ্ছেন বলে জানালেন।

পেকুয়া থানার ওসি মো. আবদু রকিব জানান, ছাত্রী অপহরণের বিষয়ে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন