পেকুয়ায় এক কিশোরীকে যৌন নিপীড়ন

images

নিজস্ব প্রতিনিধি:
পেকুয়ায় কিশোরীকে যৌন নিপীড়নের ঘটনায় প্রতিবাদ ও বাঁধা দেয়ায় কিশোরীর পিতা ও সৎ মাকে পিঠিয়ে রত্তাক্ত জখম করেছে দূর্বৃত্তরা।

পরে আহতদের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার ভোর রাতে উপজেলার মগনামা ইউনিয়নের জালিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার মৃত. ইমাম শরীফের পুত্র আশরাফ মিয়া(৬০) ও তার স্ত্রী হালিমা বেগম(৪০)।

আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন ভোর রাতে পশ্চিমকুল এলাকার কলিম উল্লাহার পুত্র কলিম ছমুদু, মৃত. গোলাম নবীর পুত্র দুলালসহ কয়েকজন বখাটে আশরাফ মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় ওই দুর্বৃত্তরা এক কিশোরীকে যৌন নিপীড়ন ও জোর পূর্বক ধর্ষণ করার চেষ্টা চালায়। ঘটনাকালে ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কিশোরীসহ মোট দু’জনকে কুপিয়ে আহত করে।

আহত পরিবারের লোকজন সাংবাদিকদের আরো জানান, গত দু’সপ্তাহ আগে বখাটে ছমুদু ওই কিশোরীকে তার বোনের বাড়িতে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এঘটনায় যৌন পিড়নের শিকার কিশোরীর পিতা বাদি হয়ে স্থানীয় গ্রাম আদালতে আইনের আশ্রয় গ্রহন করেছেন। মগনামার ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিরা বিষয়টির শালিষী বৈঠক করে মিমাংসা করেছেন। গ্রাম্য শালিষে অভিযুক্ত বখাটেদের  অর্থ দন্ড করলেও তার একদিন পর ফের ওই বখাটেদল কিশোরীর উপর যৌন পিড়নের ঘটনা ঘটায়। স্থানীয়রা এর সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে জানতে মগনামা ইউপির চেয়ারম্যান শহিদুল মোস্তাফা চৌধুরীর মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে সংযোগ না পাওয়া বক্তব্য নেওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন