পেকুয়ায় জাতীয় পার্টির ৪ মে. টন চাল বিতরণ

পেকুয়া প্রতিনিধি:
সম্প্রতি পেকুয়ায় টানা বর্ষণে সৃষ্ট বন্যায় উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জাতীয় পার্টি’র পক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। কক্সকাজার-১ চকরিয়া-পেকুয়ার সংসদ সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মেম্বার হাজী মোহাম্মদ ইলিয়াছ এমপি’র নিজস্ব অর্থায়নে ৪টি ইউনিয়নে সর্বমোট ৪মে.টন চাল বিতরণ করা হয়েছে।

তনমধ্যে উপজেলার সদর ইউনিয়ন, উজানটিয়া, মগনামা ও শিলখালী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ৭শতাধিক পরিবারের মাঝে মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহষ্পতিবার ৪ ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক পৃথক ভাবে সকাল থেকে দুপুর পর্যন্ত এমিপ ইলিয়াছের বরাদ্দকৃত চাল প্রতি পরিবারে ৫কেজি করে বিতরণ করা হয়।

জাতীয় পার্টি’র উপজেলা কার্যালয়, পেকুয়া বাণিজ্যিক কেন্দ্র কবিআহমদ চৌং বাজারের পশ্চিম পার্শ্বে গ্রমীণ ব্যংক সংলগ্ন, চৌমুহনী চত্তর, মাতবর পাড়া, সাবেক গুলদী ও বা¹ুজারা নন্দির পাড়া এলাকায় পেকুয়া সদর ইউনিয়নের ৪শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

উপজেলা জাপা’র কার্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টি’র সদস্য সচিব এম.দিদারুল করিম, জাপা নেতা হাজী বদিউল আলম হাজী জামাল উদ্দিন, মোঃ হোছেন সিকদার, মোঃ অলি উল্লাহ যুবলীগ নেতা মোঃ ইকবাল ও ছাত্র সমাজের নেতা মোঃ আরমান প্রমূখ।

উজানটিয়া ইউনিয়নে প্রায় ১২০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জাপা নেতা সাবেক ইউপি সদস্য রেজাউল করিম বজল, রহমত উল্লাহ, আকতার হোছেন, যুব সংহতি নেতা মমতাজ উদ্দিন। শিলখালী ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ হয়েছে। ওই ইউনিয়ের কাচারীমুরা, স্কুল ষ্টেশন ও হাজির ঘোনা এলাকায় এসব পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নেতা মোঃ সাহেদুল ইসলাম, ইউনিয়ন জাপা’র আহবায়ক মোঃ আলম ফরায়েজী, সদস্য সচিব মোঃ কাউছার হামিদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন