পেকুয়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে আহত

পেকুয়া সংবাদদাতা:

পেকুয়ায় সশ^স্ত্র সন্ত্রাসীরা সাবেক এক ইউপি সদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেছে। অস্ত্রধারী সন্ত্রাসীরা ওই ইউপি সদস্যকে ধারালো কিরিচ দিয়ে শ্বরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্বক জখম করে। তার ডান হাতের কয়েকটি আঙ্গুল শরীর থেকে সম্পুর্ন বিছিন্ন করে ফেলে। পরে তার কাটা আঙ্গুল নিয়ে এলাকায় আনন্দ উল্লাস করে সন্ত্রাসীরা। পুর্ব শত্রুতার জের ধরে তার উপর বর্বর এ হামলা চালিয়েছে বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৯ টার দিকে উপজেলার শীলখালী ইউনিয়নের হাজ্বীর জুম এলাকায়। স্থানীয়রা তাকে মুমর্ষ অবস্থায় উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করেছে। তার অবস্থা অবনতি হলে ওই দিন তাকে চমেক হাসপাতালে প্রেরন করেছে বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন। আহত হাজ্বী আবুল হাশেম (৬৫) শীলখালী ইউপির সাবেক সদস্য বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন হাজ্বীর জুম এলাকায় ইউপি সদস্যের ফসলী জমিতে শ্রমিকরা ধান রোপন করছিল। এদিন সকালে তিনি দেখতে ওই জায়গায় যাচ্ছিলেন। এ সময় পুর্ব থেকে ওৎপেতে থাকা পঁহরচাদা এলাকার শামসুল আলমের পুত্র আব্দু রশিদ,মৃত মোস্তাক হোসেনের পুত্র আহমদ হোসেন,আমির হোসেন,ছৈয়দ হোসেন,জারুল বুনিয়া এলাকার নুরুল আলমের পুত্র জাহাঙ্গীর আলমসহ আরো কয়েকজন লোক পথ রোধ করে তাকে ধারালো কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা জানিয়েছেন হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে জি,আর ১৫/১৩ জি,আর ০১/১৪সহ হত্যা,ডাকাতি,বন মামলাসহ একাধিক মামলা রয়েছে। আহত ইউপি সদস্যও একটি মামলার বাদি। বর্তমানে তারা প্রত্যেকে ওয়ারেন্টভুক্ত ফেরারী আসামী।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি মোঃ রকিব আহমদ জানিয়েছেন এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন