পেকুয়ায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করছে স্ত্রী। শনিবার দুপুর দুপুর ১ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্লা ঘোনা এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম লাকি আক্তার (২৭)। সে একই এলাকার সি এন জি অটোরিক্সা চালক শাহাজাহানের স্ত্রী এবং তিন সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানাগেছে, ঘটনার দিন সকালে শাহাজাহানের সাথে স্ত্রী লাকি আক্তারের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে শাহজাহান স্ত্রীকে মারধর করে। পরে স্বামীর সাথে অভিমান করে সবার অগোচরে গিয়ে গৃহবধূ লাকি আক্তার কীটনাশক পান করে। এতে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা গৃহবধু লাকি আক্তারকে মূমুর্ষূ অবস্থায় উদ্ধার করে ডা. মজিবুর রহমানের ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ওই দিন চমেক হাসপাতালে প্রেরণ করে। চট্রগ্রামে যাওয়ার পথে আনোয়ারা উপজেলার চাতুরী ষ্টেশনে পৌছলে গৃহবধু লাকি আক্তার মৃত্যুর কোলে ঢলে পড়ে।

১২ বছর আগে শেখের কিল্লা ঘোনা এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র শাহজাহানের সাথে ইসলামী শরিয়াত মোতাবেক পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া এলাকার মনির আহমদের মেয়ে লাকি আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের সংসারে দুই ছেলে এক মেয়ে জন্ম নেয়। বিয়ের পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহ লেগে থাকত।

এ ব্যাপারে পেকুয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত শেখ আশরাফুজ্জামানের কাছে যোগাযোগ করা হলে তিনি জানান আত্মহত্যার খবর পাওয়া গেছে কিন্তু চিকিৎসার জন্য যেখানে নিয়ে গেছে সেখান থেকে এখনো এলাকায় ফিরেনি। লাশ এলাকায় আনা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন