পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত, আহত ৪

fec-image

কক্সবাজারের পেকুয়ায় মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মুর্তজা বেগম (৬০) নামের এক বৃদ্ধার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৪ জন। আহতরা হলেন নিহত মর্তুজা বেগমের মেয়ে মুন্নী আক্তার, জামাতা আতিকুর রহমান ও নাতি তোফায়েল আহমেদ।

নিহত মর্তুজা বেগম কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কিরণ পাড়া গ্রামের নুরুল হকের স্ত্রী।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ১১টায় বরইতলী-পেকুয়া-মগনামা শেখ হাসিনা বানৌজা সড়কের পেকুয়া আশরাফুল উলুম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ছরওয়ার উদ্দীন জানান, মগনামা থেকে পেকুয়া দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল একটি যাত্রীবাহী অটোরিকশা। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী অটোরিকশাকে জোরে ধাক্কা দেয়। এতে  অটোরিকশায় থাকা যাত্রীরা আহত ও একজন নিহত হন। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করে। তবে মাইক্রোবাসে থাকা কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি দুইটি জব্দ করেছে এবং নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা, পেকুয়া, সড়ক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন