পেটে ও গলায় ছুরি চালিয়ে দিনমজুরকে হত্যা

fec-image

চকরিয়া উপজেলার খুটাখালীর ফুলছড়ি থমতলা এলাকায় মাহমুদুল হক প্রকাশ এমপি (৩৮) নামের দিনমজুরের পেটে ও গলায় ছুরি চালিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (২২ মার্চ) সকাল দশটার দিকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে তাকে বাড়ি থেকে কয়েকজন লোক ডেকে নেয় বলে জানা গেছে।

মাহমুদুল হক প্রকাশ এমপির আগের বাড়ি নতুন অফিস মাদ্রাসা পাড়ায়। বর্তমানে ফুলছড়ি গেইটের পূর্বে ৪নং প্লটে স্বপরিবারে বসবাস করে। সে ওই এলাকার মৃত আব্দুস ছমদের ছেলে, সাংসারিক জীবনে তিন সন্তানের জনক।

এলাকাবাসীর বরাত দিয়ে সংবাদকর্মী মো. নিজাম উদ্দিন জানান, সোমবার ভোরে জুমনগর সড়কে পেটে ও গলায় ছুরিকাঘাত করা একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষণিক ইউপি সদস্য মো. জসিম উদ্দিনকে ফোনে জানানো হলে তিনি থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে।

খুটাখালী ৮নং ওয়ার্ডের মেম্বার মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সকালে রক্তাক্ত একটি লাশ পড়ে থাকার খবর পুলিশকে জানানো হয়। পরে পুলিশ পৌঁছে লাশ উদ্ধার করে। ঘটনার রহস্য তারা এখনো বের করতে পারে নি।

চকরিয়া থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) মো. সায়েম জানান, ছুরিকাহত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন