প্রশান্তির ছোঁয়া নিতে পানছড়ির রাবার ড্যামে উপচে পড়া দর্শণার্থী

fec-image

একদিকে দাবদাহ অন্যদিকে ঈদ আনন্দ! কিছুদিন আগে শেষ হলো পাহাড়ের প্রধান উৎসব বৈসাবি। বৈসাবি উৎসবের প্রাণ ছিল পানছড়ি রাবার ড্যাম। এবারের ঈদুল ফিতরেও জমে উঠেছে শান্তিপুর রাবার ড্যাম এলাকা। সকাল থেকে বিকেল পর্যন্ত জমজমাট রয়েছে দর্শণার্থীর উপচে পড়া ভীড়ে।

দূর-দূরান্তের দর্শণার্থীরা ড্যামের সৌন্দর্য উপভোগে আসলেও স্থানীয়রা ছুটে যাচ্ছে ড্যামের ঠান্ডা পানিতে প্রশান্তির ছোঁয়া নিতে।

সরেজমিনে দেখা যায়, ড্যামের স্বচ্ছ পানিতে প্রশান্তির ছোঁয়া নেয়ার দৃষ্টিনন্দন দৃশ্য । নেচে-গেয়ে উপভোগ করছে পানির কল কল শব্দ । তবলছড়ি, তাইন্দং ও খাগড়াছড়ি সদর, মানিকছড়ি থেকে অনেকে এসেছে পরিবার পরিজন নিয়ে ড্যামের সৌন্দর্য উপভোগে। ড্যামের ঝর্ণা থেকে আসা হাঁটু জলে ছবি আর সেলফিতে ব্যস্ত অনেকেই।

কথা হয় মানিকছড়ি থেকে আসা আবদুল্লাহ মো. পারভেজ ও শাহজাহানের সাথে। তারা জানায়, পরিবারের সকলে মিলে রাবার ড্যাম ঘুরতে এলাম। পানির কল কল শব্দ, শিশু-কিশোরদের দুরন্তপনা দারুণভাবে উপভোগ করেছি। অনেক সুন্দর পরিবেশ। বন্ধু-বান্ধব নিয়ে আবারো আসা হবে বলে জানান তারা ।

তবলছড়ি থেকে এক দম্পত্তি জানান, মনোরম পরিবেশ বেশ উপভোগ করেছি ।

রাশেদ, নয়ন ও কমল কিরণ ত্রিপুরা জানায়, গত কয়েকদিনের প্রচণ্ড দাবদাহে প্রশান্তির ছোঁয়া নিতে ছুটে এসেছে শিশু-কিশোর ও আবাল-বৃদ্ধরা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন