প্রেমের টানে চাঁদপুরে: এবার বড় ভাইও বিয়ে করলেন আরেক মার্কিন নারীকে

fec-image

সুদূর আমেরিকা থেকে প্রেমের টানে ১৩ হাজার কিলোমিটার দূরত্ব পাড়ি দিয়ে চাঁদপুরে ছুটে এসেছেন জনস জিইনাবসন নামক এক মার্কিন নারী। এসেই বিয়ে করলেন চাঁদপুরের মালয়েশিয়া প্রবাসী প্রেমিক শাহাদাত হোসেনকে।

ইসলামী শরিয়াহ মোতাবেক শনিবার (৫ জুন) দুপুরে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে শাহাদাতের আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে  তাদের বিয়ে হয়।

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিয়েতে আমি যোগ দেইনি। তবে ঘটনাটির সম্পর্কে অবগত রয়েছি। এর আগে আমেরিকা প্রবাসী তার ছোট ভাইও এক মার্কিন তরুণীকে বিয়ে করেছিলেন। আর এখন বড় ভাই বিয়ে করলেন তার ছোট ভাইয়ের স্ত্রীর বান্ধবীকে।

কয়েক দিন আগে জিইনাবচন জোন্স নামের ওই নারী ঢাকায় আসেন । তাদের বিয়ে ঘিরে এলাকার ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়েছে। এ ছাড়া তাদের এক নজর দেখার জন্য বিয়ে বাড়িতে অনেকে ভিড় জমায়।

গণমাধ্যমকে  শাহাদাতের ছোট ভাই আব্দুল মালেক জানান, তার মেঝ ভাই স্ত্রীসহ যুক্তরাষ্ট্রে থাকেন। তার মেঝ ভাবি ফাতেমা মোহাম্মদ মুসার বান্ধবী জিইনাবচন জোন্স। তার সঙ্গে আমার বড় ভাইকে পরিচয় করিয়ে দেয় আমার মেঝ ভাবি। গত কয়েক বছর ধরে তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হতো। পরে দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন। শুক্রবার স্থানীয় কাজী মনিরুল ইসলাম তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করান।

অন্যদিকে স্বজনরা আরও জানান, শাহাদাতের ছোট ভাই আবু জাফর দুবাইয়ে থাকতেন। তখন তার সঙ্গে এক মার্কিন নারীর প্রেম হয়। পরে তারা বিয়ে করে যুক্তরাষ্ট্রে চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জনস জিইনাবচনের সঙ্গে মালয়েশিয়ায় থাকা অবস্থায় শাহাদাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করেন। কয়েকদিন আগে তারা বিয়ের জন্য দেশে আসেন। কিছুদিনের মধ্যে তারা আবার বিদেশে চলে যাবেন।

শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, আমাদের প্রেম বহু বছরের। আমরা কাজি ডেকে বিয়ে করেছি। সুখী জীবনের জন্য সবার দোয়া চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন