ফাঁসিয়াখালির ইউপি মেম্বার চাঁদাবাজি মামলায় জেলহাজতে

fec-image

লামা উপজেলার ফাঁসিয়াখালি ইউপি মেম্বার কুতুবউদ্দিনকে (৩২) একটি চাঁদাবাজি মামলায় জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সে একই ইউনিয়নের কুরুপ পাতাঝিরির উলা মিয়ার ছেলে। একটি রাবার বাগানের মালিক থেকে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করা হয়েছে এমন অভিযোগ এনে লামা থানায় মোঃ শাহি এমরান শাহিন নামক একজন বাদি হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পুলিশ ফাঁসিয়াখালি নিজ বাড়ি থেকে কুতুবউদ্দিনকে গ্রেফতার করে নিয়ে আসে।

জানা গেছে, ফাঁসিয়াখালি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি মেম্বার ও ফাঁসিয়াখালি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কুতুবউদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন সময়ে ভূমিদস্যুতার অভিযোগে থানায় এবং আদালতে ৬টি মামলা রুজু রয়েছে। তার মধ্যে একটি মামলায় তার দুই বছরের সাজা হয়।অন্য ৪টি মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে চাঁদাবাজির অভিযোগে নতুনভাবে রুজুকৃত একটি মামলায় তাকে গ্রেফতার করে নিয়ে আসা হয়।

রবিবার (২৪ নভেম্বর) লামার বিজ্ঞ সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। লামা কোটের সিএসআই জানিয়েছেন অপর ৪টি মামলায় তাকে শোন এরেষ্ট দেখানো হয়েছে।

ফাঁসিয়াখালি ইউপি চেয়ারম্যান যাকের হোসেন মজুমদার জানান, একটি মামলায় সাজা হওয়ায় ইউপি সদস্য পদ হইতে কুতুবউদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ অপেলা রাজু নাহা জানান, তার বিরুদ্ধে ভূমিদস্যুতা, ডাকাতি, অন্যের বাগান দখলসহ অংখ্য অভিযোগ রয়েছে। সুনির্দিষ্ট মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন