ফ্রি ফায়ারে পরিচয়, বিয়ের ৬ মাস পর গৃহবধূর মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তাঁর স্বামী মুহাম্মদ ইমাদ।

শুক্রবার (৩ মে) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূর নাম মুমতাহিনা মুহনা। সে খুলনা জেলার মুহাম্মদ মোস্তফা ও মনোয়ারা বেগম দম্পতির মেয়ে।

নিহতের স্বামী মুহাম্মদ ইমাদ জানান, ফ্রি ফায়ার গেইমের মাধ্যমে পরিচয় হয় খুলনার মেয়ে মুমতাহিনা মুহনার সাথে, ৬ মাস আগে তাদের বিয়ে হয়। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঘরের দরজা বাহিরে তালা দিয়ে হ্নীলায় বোনের বাড়িতে বেড়াতে যায় তিনি। বোনের বাড়িতে গিয়ে স্ত্রীর মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও ফোন রিসিভ না করায় সকালে দ্রুত ইমাদ ঘরে এসে দরজার তালা খুলে দেখে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে স্ত্রীর মৃতদেহ। পরে সে ঝুলন্ত অবস্থা থেকে মৃতদেহটি নামান বলে জানায় ইমাদ।

কেন একজন মেয়েকে ঘরে তালাবদ্ধ করে রেখেছে? এর ভেতরের অনেক রহস্য থাকতে পারে বলে দাবি করেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, নিহতের স্বামী ও তার শাশুড়িকে আইনশৃঙ্খলা বাহিনী জিজ্ঞাসাবাদ করলেই মূল রহস্য বের হয়ে আসবে।

স্থানীয় ইউপি সদস্য বাদশাহ মিয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের গলায় দাগ দেখেছি, তবে বিস্তারিত তেমন কিছু জানি না। মূল রহস্য কী সেটা প্রশাসন তদন্ত করে বের করতে পারবে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি উপ-পরিদর্শক শাহাদাত সিরাজী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি, মরদেহের সুরতহাল শেষে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, টেকনাফ, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন