বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কাছে বঙ্গবন্ধু সৈনিকলীগের স্মারকলিপি

fec-image

সকল জেলা ও উপজেলার জিরো পয়েন্টে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন বঙ্গবন্ধু সৈনিকলীগ খাগড়াছড়ি জেলা শাখা।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে নারিকেল বাগান আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু সৈনিকলীগ খাগড়াছড়ি জেলা শাখা সভাপতি ইঞ্জিনিয়ার মো: জাহাঙ্গীর আলম খান এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক নরুল আজম, জেলা কৃষক লীগের সভাপতি সৌরভ তালুকদার, জেলা শ্রমিকলীগের সভাপতি ঝানু সিকদার , বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো: হাসান ও বঙ্গবন্ধু সৈনিকলীগ খাগড়াছড়ি জেলা শাখা সাধারণ স্পাদক মো: নজরুল ইসলাম ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম ইউছুফ আলী।

এসময় বক্তরা বলেন, বাংলাদেশের সকল জেলা ও উপজেলার জিরো পয়েন্টে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ করা হোক। মহান মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি সাম্প্রদায়িক ধর্মান্ধ উগ্র জঙ্গিবাদী গোষ্ঠীরাই বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দ্বিতীয়বার হত্যা করতে চাই। বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য সাম্প্রদায়িক জঙ্গিবাদী গোষ্ঠীর জন্য আতংক হয়ে দাড়িয়েছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ হোক তারা চায় না।

পরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি র‌্যালি বের করেন। র‌্যালিটি খাগড়াছড়ির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের কার্যালয়ে গিয়ে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর হাতে স্মারক লিপি দেন বঙ্গবন্ধু সৈনিকলীগ খাগড়াছড়ি জেলা শাখা নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বঙ্গবন্ধু, ভাস্কর্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন