বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ঘিলাছড়ি একাদশ চ্যাম্পিয়ন

fec-image

রাঙামাটি রাজস্থলীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বী ঘিলাছড়ি ইউপি একাদশ ৫-৪ গোলে উপজেলা পরিষদ একাদশকে পরাজিত করে শিরোপা জিতেছে রাজস্থলী ঘিলাছড়ি ইউপি একাদশ। তৃণমূল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং রাজস্থলী উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে এই টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহণ করে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলের দিকে রাজস্থলী বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ ও ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা।

ম্যাচের শুরু থেকে একাধিকবার সুযোগ পেলেও গোলের দেখা পায়নি উভয় দল। খেলা অমিমাংসিত হওয়ায় ট্রাইবেকারের মধ্যে ঘিলাছড়ি একাদশ ৫- ৪ গোলে উপজেলা পরিষদ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়নশীপ অর্জন করেন।

এসময় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাজেরুল ইসলাম, আনসার ভিডিপি কর্মকর্তা আবদু সাত্তার, সাংবাদিক আজগর আলী খান, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, উদয় মেম্বার, জয়নুল তালুকদার সেম্বার ছাড়াও প্রশাসনের কর্মকর্তা ও নির্বাচিত জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঘিলাছড়ি একাদশ চ্যাম্পিয়ন, ফাইনাল, বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন