বাইশারী ইউনিয়ন পরিষদে প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে প্যানেল চেয়ারম্যান (১) নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেন, (২) নির্বাচিত হয়েছেন ৪, ৫, ৬নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, (৩) নির্বাচিত হয়েছেন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুল কবির।

শনিবার (৩০ জুলাই) দুপুর ২টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। ইউপি সদস্যদের ও চেয়ারম্যানের প্রত্যক্ষ ভোটে ব্যালটের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ৮ ভোট পেয়ে আনোয়ার হোসেন প্যানেল চেয়ারম্যান (১), ৭ ভোট পেয়ে প্যানেল চেয়ারম্যান (২) সাবেকুন্নাহার ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নুরুল কবির প্যানেল চেয়ারম্যান (৩) নির্বাচিত হয়েছে। দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত ভোটারগণ পছন্দের প্রার্থিকে ভোট দেন।

পরিষদ সচিব মো. শাহাজাহান বলেন, ‘সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে এবং পরিষদের সকল সদস্যরা উপস্থিত থেকে ভোট প্রদান করেন।’

এসময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আব্দুল হামিদ, প্রেসক্লাব সদস্য মো. শাহিন, যুবলীগ নেতা নুরুল কবির রাশেদ প্রমুখ।

উল্লেখ্য, বিগত নির্বাচনেও আনোয়ার হোসেন প্রত্যক্ষ ভোটে প্যানেল চেয়ারম্যান (১) নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদ, নির্বাচন, প্যানেল চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন