কাপ্তাইয়ে এলজিএসপির বিভিন্ন প্রকল্পের উদ্বোধন, শিক্ষা সামগ্রী বিতরণ

fec-image

কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে এলজিএসপি -৩ এর অর্থায়নে পিডিবি হাসপাতাল এর সম্মুখে যাত্রী ছাউনীতে টাইলস, রং ও প্লাষ্টার করণের কাজ শেষ হয়েছে।

এছাড়া একই প্রকল্পের অধীনে কাপ্তাই প্রকল্প এলাকার নিউমার্কেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ, টিফিন বক্স ও পানির বোতল বিতরণ করা হয়েছে এবং দূর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের অর্থায়নে কাপ্তাই প্রকল্প এলাকার ব্রিক ফিল্ড সাম্পান ঘাট হতে ব্রিক ফিল্ড মন্দির পর্যন্ত ৬০০ মিটার রাস্তা নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সব প্রকল্পের উদ্বোধন এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

এইসময় ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হান্নান, কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সহকারী পরিচালক ( নিরাপত্তা) মোঃ জসিম উদ্দিন, কাপ্তাই ইউনিয়ন এলজিএসপির প্রকল্পের সভাপতি ও ইউপি সদস্য মহিন উদ্দিন , আওয়ামী লীগ নেতা তজমুল আলী, আবুল কাসেম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিনসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদ, উপজেলা নির্বাহী অফিসার, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন